টাটা টি প্রিমিয়াম এর #DeshKaGarv ক্যাম্পেইন

এই স্বাধীনতা দিবসে তার DeshKaGarv প্রচারের অংশ হিসাবে, টাটা টি প্রিমিয়াম – দেশ কি চায়, টাটা টি-এর বৈচিত্র্যময় পোর্টফোলিওর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড কলকাতায় ভারতের প্রথম সূচনা উদযাপন করে । আঞ্চলিক গর্ব জাগিয়ে তোলার ব্র্যান্ডের নীতির সাথে সঙ্গতি রেখে, হ্যাস ট্যাগ DeshKaGarv প্রচারাভিযান সাত দশকের যাত্রায় বিস্তৃত আমাদের স্বাধীনতা-উত্তর যাত্রার আইকনিক মুহূর্ত ও ইভেন্টগুলিকে ধারণ করে যা শুধুমাত্র তাদের সময়েই ইতিহাস তৈরি করেনি বরং ভারতকে বিশ্ব মঞ্চে নিয়ে গেছে। আশির দশকে চালু হওয়া কলকাতা মেট্রো এমন আটটি মুহূর্তের মধ্যে একটি। এই মাইলফলকগুলিকে অমর করে রাখার প্রয়াসে এবং লোকেদের দেশের গর্বিত ইতিহাস স্মরণ করিয়ে দেওয়ার প্রয়াসে, ব্র্যান্ডটি প্রচারের অংশ হিসাবে হ্যাস ট্যাগ দেশকাগর্ভ সংগ্রহ নামে একটি সীমিত-সংস্করণ আর্ট ইনফিউজড চা-সেট এবং টিন প্যাক সংগ্রহ চালু করেছে।

# DeshKaGarv চা-সেট সংগ্রহটি প্লেটেড প্রজেক্টের সাথে মিলে তৈরি করা হয়েছে, এটি একটি অনন্য প্রভাব ব্র্যান্ড যা শিল্পের মাধ্যমে ক্ষুধার সংকট মোকাবেলা করার চেষ্টা করে। প্রাণবন্ত চিত্রের মাধ্যমে ভারতের স্বাধীনতা-উত্তর গৌরবময় ইতিহাসে জীবন শ্বাস নেওয়া, প্রতিটি বিশেষভাবে কিউরেট করা, শিল্প-মিশ্রিত চা-সেট আইকনিক মুহূর্ত এবং ঘটনাগুলিকে চিত্রিত করে যা ভারতের গর্ব এবং প্রতিপত্তি জাগিয়েছে। প্রতিটি সেটের মাত্র 50টি টুকরো তৈরি করা হচ্ছে, যা সংগ্রহটিকে সত্যিকার অর্থে এক-এক ধরনের করে তুলেছে।

সামাজিক জাগরণ এবং ক্ষুধার বিরুদ্ধে দ্য প্লেটেড প্রজেক্টের ক্রুসেড চালানোর জন্য টাটা টি-এর লক্ষ্য উভয়ের প্রতিই সততা বজায় রেখে, কেনা প্রতিটি টুকরো থেকে 100% অর্থ সুবিধাবঞ্চিত শিশুদের জন্য খাবারের পৃষ্ঠপোষকতায় দান করা হবে, তাদের একটি উন্নত ভবিষ্যত গড়তে সক্ষম করবে।

# DeshKaGarv সংগ্রহটি গ্রাহকদের কেনাকাটা করার জন্য indiakichai.com-এ উপলব্ধ। এই গল্পগুলিকে একত্রিত করে একটি প্রভাবশালী পদ্ধতিতে, টাটা টি প্রিমিয়াম এই গুরুত্বপূর্ণ দিনটির জন্য একটি অনন্য টিভি প্রচারও চালু করেছে৷ প্রযুক্তির সাথে গল্প বলার যত্ন সহকারে বিয়ে করে, চলচ্চিত্রটি নির্বিঘ্নে অতীতকে বর্তমানের সাথে একত্রিত করে এই গর্বের মুহূর্ত এবং ঘটনাগুলির নিজ নিজ যাত্রাকে এক ফ্রেমে প্রদর্শন করতে। TVC গ্রাহকদের হৃদয়ে টেনে নিয়ে যায়, এটিকে গর্বের সাথে ফুলে তোলে এবং দেশের নাগরিকদের অতীতের এই বিশেষ মাইলফলকগুলিকে পুনরুজ্জীবিত করার সুযোগ দেয়। প্রচারণার মূল সারমর্মকে ধারণ করে, ফিল্মটি কেন্দ্রীয় বার্তার সাথে সমাপ্ত হয়, “আজাদি কে 75 সেলুন মে, এমন কাই কিসে, কাই পাল হ্যায়, জো দেশ কা গর্ভ হ্যায়। তো চালিয়ে, আন কিসন কো ফির সে জিকার, উনকো আপনি জিন্দেগি কা হিসা বানাতে হ্যায়”।

নতুন ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, পুনীত দাস, প্রেসিডেন্ট – প্যাকেজড বেভারেজ (ভারত এবং দক্ষিণ এশিয়া), টাটা কনজিউমার প্রোডাক্টস বলেছেন, “হাইপারলোকাল ক্যাম্পেইনের পথপ্রদর্শক হওয়ার জন্য সত্য, টাটা টি প্রিমিয়াম ‘দেশ কি চাই’ সবসময়ই বৈচিত্র্যময় স্বাদের ব্যবস্থা করেছে। পছন্দ এবং ভারতের সমৃদ্ধ সংস্কৃতি এবং গর্ব উদযাপন করা হয়েছে. এই স্বাধীনতা দিবসে, আমরা ভারতের স্বাধীনতার 75 বছর স্মরণে একটি আকর্ষণীয় TVC এবং একটি সীমিত সংস্করণ # DeshKaGarv সংগ্রহের মাধ্যমে প্রাণবন্ত # DeshKaGarv ক্যাম্পেইন চালু করতে পেরে অত্যন্ত রোমাঞ্চিত। কলকাতায় প্রথম মেট্রো লাইনের সূচনা, পশ্চিমবঙ্গের জন্য সত্যিকারের গর্বের মুহূর্তগুলির মতো আইকনিক মুহূর্তগুলি এবং ইভেন্টগুলিকে কিউরেট করার জন্য অনেক কাজ করা হয়েছে৷ এক ফ্রেমে কয়েক দশক বিস্তৃত উপযুক্ত ভিজ্যুয়াল গল্প বলার বিন্যাসের মাধ্যমে, আমরা আমাদের গ্রাহকদের এই মাইলফলকটি স্মরণ করিয়ে দেওয়ার এবং গর্বের সাথে এটি উদযাপন করার সুযোগ দেওয়ার লক্ষ্য রাখি। এই দিনে যখন আমরা “ভারতের স্বাধীনতা” উদযাপন করি, আমাদের আন্তরিক প্রচেষ্টা হল আমাদের দেশের স্বাধীনতা-পরবর্তী গল্পকে চিত্রিত করে নস্টালজিয়া এবং ‘সম্মিলিত গর্ব’ জাগিয়ে তোলা, যা এই জাতীয় প্রতিমামূলক মুহুর্তগুলির মাধ্যমে অমর হয়ে আছে”।

সহযোগিতার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, চিত্রেশ সিনহা, দ্য প্লেটেড প্রজেক্টের প্রতিষ্ঠাতা বলেন, “দ্য প্লেটেড প্রজেক্ট এবং টাটা টি প্রিমিয়ামের মধ্যে প্রভাব সৃষ্টি করা এবং সামাজিক কারণের প্রতি কাজ করার একটি সাধারণ নীতি রয়েছে যা সত্যিই গুরুত্বপূর্ণ। তাই এটি একটি দুর্দান্ত অংশীদারিত্ব এবং আমরা অত্যন্ত প্রতিভাবান শিল্পীদের একটি সেটের সাথে একটি সংগ্রহ তৈরি করতে পেরে খুশি যা প্রতিটি চায়ের কাপে ঘটে যাওয়া কথোপকথনে গর্বিত করে। আমরা আমাদের স্বাধীনতা দিবস উদযাপনের এর চেয়ে ভালো উপায় খুঁজে পেতাম না!”

আজাজুল হক, চিফ কনটেন্ট অফিসার ইন্ডিয়া মিডিয়া মঙ্কস ক্যাম্পেইন সম্পর্কে বক্তৃতা দিতে গিয়ে বলেছেন, “যখন টাটা টি প্রিমিয়াম ভারতের স্বাধীনতার 75তম বছর উদযাপনের জন্য আমাদের কাছে একটি সংক্ষিপ্ত যোগাযোগ করেছিল, তখন আমরা নিশ্চিত হয়েছিলাম যে আমাদের অনন্য সামর্থ্যগুলি ব্যবহার করা এবং প্রযুক্তির সাথে গল্প বলার সাথে বিয়ে করা, একটি উপহার দেওয়ার জন্য। প্রচারাভিযান যা ভারতীয়দের সাথে অনুরণিত হবে তারা যেখানেই থাকুক না কেন তাদের বয়স কত।"